যে কারনে মেয়েরা আপনাকে পাত্তা দেয় না!

সোমবার, নভেম্বর ৭, ২০২২

লাইফস্টাইল ডেস্ক : বন্ধুদের অনেকে বিয়ে করে সংসার করছে। বাকিদের বেশিরভাগই প্রেম করছেন চুটিয়ে। অথচ আপনার কপাল যেন মন্দ। অনেক চেষ্টা করার পরও প্রেমিকা জুটছে না। যাদের পছন্দ হচ্ছে তারাও ইনিয়ে বিনিয়ে পাশ কাটিয়ে যাচ্ছে।

আসলে প্রেমের ক্ষেত্রে মেয়েরা কিছু বিষয়ে বেশ নজর দেয়। কোনো পুরুষের মধ্যে বিশেষ কিছু গুণাবলির অভাব থাকলে তারা তাকে পাত্তা দেয় না। এমন কিছু বিষয় সম্পর্কে জেনে নিন।

নিজের প্রতি খেয়াল :

নারীদের থেকে পাত্তা পেতে চাইলে আগে নিজের দিকে নজর দিন। নিজের খেয়াল রাখা জরুরি। কীভাবে ভালো থাকবেন, কীভাবে নিজেকে অন্যদের কাছে সুদর্শন হিসেবে প্রকাশ করবেন তা নিয়ে ভাবুন। নিজের খেয়াল রাখেন এমন পুরুষ পছন্দ করে নারীরা। ভালো, সুস্থ ও ফিট থাকলে নিজেকে আরও বেশি আকর্ষণীয় করে তুলতে পারবেন।

আত্মবিশ্বাস জরুরি :

একজন পুরুষ যিনি নিজের পছন্দ সম্পর্কে আত্মবিশ্বাসী নন, তাকে কখনই আকর্ষণীয় দেখায় না। নারীরা এমন পুরুষ পছন্দ করেন যিনি আত্মবিশ্বাসী। তাকানোর ভঙ্গি, হাঁটার স্টাইল, উচ্চারণ ইত্যাদি সংশোধন করার দিকে নজর দিন। দেখবেন পাত্তা মিলছে সহজেই।

ইন্ট্রোভার্ট হওয়া চলবে না :

একজন ইন্ট্রোভার্ট মানুষ কখনই অন্য মানুষের কাছে আসতে পারেন না। সঠিকভাবে যোগাযোগ করতে না পারায় হারিয়ে যায় সম্পর্কের সুযোগগুলি। এবার থেকে স্বভাবে বদল আনুন। একটু আধটু কথা বলার স্বভাব করুন। মেয়েরা ঠিকই পাত্তা দেবে। তবে অতিরিক্ত কথা বলতে যাবেন না যেন। তাতে হিতে বিপরীত হতে পারে।

ছোটোখাটো এই বিষয়গুলো মাথায় রাখুন। নিজেকে অন্যদের সামনে সুন্দরভাবে উপস্থাপন করুন। প্রেমিকা ঠিকই জুটবে।