সত্যিই কি শয়তানের পূজা করেন প্রিয়াঙ্কা?

বৃহস্পতিবার, নভেম্বর ২৪, ২০২২

বিনোদন ডেস্ক : পশ্চিমা বিশ্বে সফলতা পাওয়ার জন্য অনেকে শয়তানের পূজা করেন। খবর বেরিয়েছে, বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া নাকি আজকাল এ ধরনের কাজ করছেন। খবরের সত্য-মিথ্যা নিয়ে এতদিন মুখ খোলেননি তিনি। তবে বিষয়টি বাড়াবাড়ি পর্যায়ে চলে যাওয়ার কারণে অবশেষে এটা নিয়ে কথা বললেন তিনি।

একটি পডকাস্টে প্রিয়াঙ্কা জানান, এটা একটা চক্রান্ত। তার বিরুদ্ধে ভুল তথ্য ছড়ানো হচ্ছে। আর যে কথা ছড়িয়েছে সেটা যে সম্পূর্ণভাবে মিথ্যে সেটা অভিনেত্রী এই শো থেকে স্পষ্ট করে দিয়েছেন। বলা ভালো, গোটা বিষয়টা তিনি হেসেই উড়িয়ে দিয়েছেন।

প্রিয়াঙ্কা ২০০০ সালে বিশ্বসুন্দরীর খেতাব জেতেন। তারও আগে মিস ইন্ডিয়ার খেতাব জিতেছিলেন। এরপর তিনি বলিউডে পা রাখেন। একাধিক ব্যবসাসফল ছবিতে তিনি অভিনয় করেছেন।

বলিউডে দুর্দান্ত সাফল্য পাওয়ার পর তিনি আমেরিকান শো ‘কোয়ান্টিকো’তে কাজ করেন। এরপর একাধিক হলিউড ছবিতেও তিনি কাজ করেন। তবে তার এই সাফল্য নিয়ে নানান রকম গুজব শোনা যায়। তবে সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী এই সমস্ত গুজব নিয়ে মুখ খোলেন।

ইউটিউবার রণবীর আল্লাহবাডিয়া প্রিয়াঙ্কাকে বলেন, শোনা যায় আপনি নাকি শয়তানের পূজারী। আর সেই কারণেই নাকি আপনি যে কাজ করেন সেটাই সফল হযন? উত্তরে অভিনেত্রী বলেন, ‘এটা শুনলে শিব ঠাকুর কষ্ট পাবেন।’

প্রিয়াঙ্কার হাতে এখন বেশ কিছু সিনেমার কাজ রয়েছে। একদিকে যেমন ‘লাভ এগেইন’, ‘সিটাডেল’ ইত্যাদির মতো আন্তর্জাতিক সিরিজ রয়েছে, তেমনই রয়েছে ‘জি লে জারা’র মতো ভারতীয় ছবির কাজ।

এদিকে কয়েকমাস আগে মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ২০১৮ সালের ডিসেম্বরে ১০ বছরের ছোট আমেরিকান গায়ক নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে হয়।