সাংবাদিকদের ‘কলম সন্ত্রাসী’ বললেন ছাত্রলীগ নেতা

শনিবার, অক্টোবর ১, ২০২২

গাজীপুর: ছাত্রলীগের বিরুদ্ধে সাংবাদিকরা সংবাদ পরিবেশন করে এমন অভিযোগ তুলে সাংবাদিকদের ‘কলম সন্ত্রাসী’ হিসেবে আখ্যায়িত করেছেন গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবু। তার এই বক্তব্যে গাজীপুরের স্থানীয় সাংবাদিকদের মধ্যে তীব্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। তারা এই বক্তব্যের নিন্দা জানিয়েছেন।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় গাজীপুরের শ্রীপুর উপজেলার টেপিরবাড়ির ছাতির বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে জেলা ছাত্রলীগ আয়োজিত ছাত্রসমাবেশে ছাত্রলীগ নেতা এই মন্তব্য করেন।

মশিউর রহমান সরকার বাবু বলেন, ‘কতিপয় কলম সন্ত্রাসী বাংলাদেশ ছাত্রলীগকে যখনই সুযোগ পায়, সামান্য বিষয় হলেও সেটা অনেক বড় করে ফলাও করে প্রচার করে।’

সাংবাদিকদের সমালোচনা করে ছাত্রলীগ নেতা বলেন, ‘বাংলাদেশ ছাত্রলীগকে নিয়ে যদি কিছু লিখে, বাংলাদেশের ছাত্রলীগের নিউজ তৈরি করে, তবে তাদের জনপ্রিয়তা পাবে। সাংবাদিকরা সেই দর্শকপ্রিয়তা থেকেই এটা লিখে।’

গাজীপুর জেলা ছাত্রলীগের সভাপতি সুলতান মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাছির মোড়লের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম মোজাম্মেল হক এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ। বিশেষ বক্তার বক্তব্য দেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

এদিকে ছাত্রলীগ নেতা মশিউর রহমান সরকার বাবুর বক্তব্যের পর সাংবাদিক মহলে প্রতিক্রিয়া দেখা দিয়েছে। তারা এই বক্তব্যের তীব্র নিন্দা জানিয়েছেন।