ব্রাড পিটের বিরুদ্ধে ভয়ানক অভিযোগ জোলির

বুধবার, অক্টোবর ৫, ২০২২

বিনোদন ডেস্ক: দীর্ঘদিন একসঙ্গে জীবনযাপন করলেও গাঁটছড়া বাঁধার পরই তাসের ঘরের মতো ভেঙে পড়ে হলিউড তারকা ব্রাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির সম্পর্ক। ২০১৬ সালে বিচ্ছেদের পথ বেছে নেন তারা। এতে সম্পর্কের বিনাশ হলেও দ্বন্দ্ব এখনও টিকে আছে। ফলস্বরূপ আদালতে দেখা হয় তাদের। সেখানেই প্রাক্তন স্বামীর বিরুদ্ধে ভয়ানক অভিযোগ আনলেন জোলি।

জলির বিরুদ্ধে ব্রাড পিট তার অমতে তাদের যৌথ একটি ব্যবসার অংশীদারিত্ব বিক্রির অভিযোগ এনে মামলা ঠুকেছেন আদালতে। সেই মামলার জবাবেই জোলি জানালেন ব্রাড কর্তৃক ভয়ানকভাবে মারধোরের শিকার হওয়ার কথা।

জোলির আইনজীবী জানান, ঘটনাটি ২০১৬ সালের। সেদিন মেজাজ সপ্তমে ছিল ব্রাড পিটের। রাগের কারণ জানতেন না জোলি। বিমানে ওঠার পর তা জানতে চাইতেই জোলির ওপর চড়াও হন ব্রাড।

ব্রাড তার মাথায় ধাক্কা দিয়ে শৌচালয়ের কাছে নিয়ে দেয়ালের সঙ্গে চেপে ধরেন। সেসময় অ্যাঞ্জেলিনা ব্রাডের হাত থেকে বাঁচতে তার পেছনে চলে যান এবং তাকে জড়িয়ে ধরেন। ব্রাড তখন লাফ দিয়ে বিমানের একটি আসনে ঝাঁপিয়ে পড়েন। তাতেও চোট পান অ্যাঞ্জেলিনা। এসময় ব্রাঞ্জেলিনার সন্তানরাও উপস্থিত ছিল। তারা মাকে বাঁচাতে গিয়ে নিজেরাও মার খায় বাবার হাতে।

এর আগেও একই অভিযোগ উত্থাপন করেছিলেন জোলি। তবে এবার এই অভিযোগে বিরক্তি প্রকাশ করেছেন ব্রাডের আইনজীবী। তিনি বলেন, জোলি একেক সময় একেক কথা বলেন।