ইমরানের সভায় যেতে বিয়ের মঞ্চ ছেড়ে পালালেন বর!

রবিবার, নভেম্বর ৬, ২০২২

আন্তর্জাতিক ডেস্ক: প্রিয় রাজনৈতিক নেতার ডাকে সাড়া দিয়ে হবু স্ত্রীকে ছেড়ে পালালেন বর! সম্প্রতি এমনটাই ঘটেছে পাকিস্তানে। পাত্র এজাজকে বিয়ে করবেন বলে বিয়ের মঞ্চে অপেক্ষায় ছিলেন পাত্রী সিদরা নাদিম।

কিন্তু বিয়ের মঞ্চে হাজির হয়েও হঠাৎ বেপাত্তা হয়ে যান এজাজ। পরে জানা যায়, তিনি ইমরান খানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের আজাদি মার্চে যোগ দিতে লাহোর চলে গিয়েছেন।

পাত্রের এমন কাণ্ডে যারপরনাই রুষ্ট হয়েছেন পাত্রী। একটি ইউটিউব চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, ভালোবেসে বিয়ে করতে চেয়েছিলেন এজাজকে। কিন্তু এজাজ তার থেকেও প্রিয় রাজনৈতিক দলকে বেশি গুরুত্ব দেবেন, তা ভাবতে পারেননি তিনি। দুঃখ করে বলেছেন, বিয়ের জন্য কেটারিং, ডেকরেটার্স সবাইকে টাকা দেওয়া হয়ে গিয়েছিল। কিন্তু এজাজের প্রস্থানে সব টাকা নষ্ট হলো।

বিয়ের জন্য দীর্ঘক্ষণ অপেক্ষা করার পর যখন সিদরা বুঝতে পারেন আপাতত বিয়ে তার হচ্ছে না, তখন ইমরানকে খোলা চিঠি লিখে তিনি এজাজকে দ্রুত বিয়ের মঞ্চে ফিরিয়ে দেওয়ার অনুরোধ জানান। এত কিছুর পরেও এজাজ অবশ্য ফেরেননি। তিনি তখন মিছিলের সঙ্গে দেশটির রাজধানী ইসলামাবাদের পথে।

অবশ্য পাত্রী নিজেও ইমরান খান এবং তার দলের ভক্ত। তাই এত কিছুর পরেও তিনি জানিয়েছেন যে বিয়ের পরে এজাজের সঙ্গে তিনি মিছিলে হাঁটবেন। হাতে হাত ধরে তারা পাকিস্তানের উন্নতির জন্য ইমরানের পাশে দাঁড়াবেন বলেও দাবি করেছেন তিনি।

সূত্র : আনন্দবাজার পত্রিকা