বিচ্ছেদপর্ব না পার হতেই ডিনার ডেটে কেলি!

Tuesday, November 29th, 2022

বিনোদন ডেস্ক : সাউথ আফ্রিকার জনপ্রিয় টেলিভিশন উপস্থাপক ট্রেভর নোয়ার সঙ্গে আমেরিকান অভিনেত্রী ও মডেল মিঙ্কা কেলির বিচ্ছেদ হয়েছে ৩ মাসও হয়নি। এর মধ্যেই তাকে ইমাজিন ড্রাগনস খ্যাত গায়ক ড্যান রেনল্ডসের সঙ্গে একটি রেস্টুন্টে ডিনার ডেট করতে দেখা গেছে। কেলি, নোয়ার সঙ্গে এবং রেনল্ডস, আজা ভকম্যানের সঙ্গে সম্পর্কের ইতি ঘটিয়েছে খুব বেশিদিন হয়নি। গত কয়েক মাস ধরে তাই দুজনই বিচ্ছেদের পর্ব পার করছিলেন। দুজনের মধ্যেই একাকিত্ব ভর করেছিল। সেই জায়গা থেকেই পুরনো বন্ধু কেলিকে ডিনার ডেটের আহবান করেন রেনল্ডস। তাতে সাড়া দিতে মিনিটও সময় নেননি কেলি। ফলস্বরুপ রোববার (২৭ নভেম্বর) তাদের একটি রেষ্টুরেন্টে বেশ আবেগঘন অবস্থায় পাওয়া গেছে।

জানা গেছে, বিয়ের ১০ বছর পর গত সেপ্টেম্বরে রেনল্ডস তার স্ত্রী আজা ভলকম্যান থেকে আলাদা হয়ে যান। প্রাক্তন এই দম্পতির ঘরে সন্তান আছে পাঁচজন। সেসময় এক টুইটে রেনল্ডস লিখেছিলেন, আমি দুঃখের সাথে বলতে চাই যে, অনেকবছর একসাথে থাকার পর আজা এবং আমি আলাদা হয়ে গিয়েছি। আমরা দুজনই সন্তানদের দেখভাল করব।

এদিকে, কেলি ও নোয়ার মাঝে প্রথমবার ভাঙন ধরেছিল ২০২১ সালে মে মাসে। তখন কিছুদিন আলাদা থাকার পর আবারও তারা একসঙ্গে হন। সে বছরের জুনে পিপল ম্যাগাজিনকে বলেছিলেন তারা আবারও একসঙ্গে থাকা শুরু করেছেন। তাদের জীবনকে আরো সহজ করার জন্য প্রায় ২৮ মিলিয়ন ডলার দিয়ে একটি বিলাসবহুল ম্যানসন কেনেন তারা। কিন্তু সেই এক হওয়া দীর্ঘস্থায়ী হয়নি। বছর না ঘুরতেই আলোচিত এ তারকার জুটির বিচ্ছেদ শেষ পর্যন্ত হয়েই যায়। বিচ্ছেদের পরপরই নোয়াকে তারকা সঙ্গীতশিল্পী দুয়া লিপার সঙ্গে দেখা গেছে।