রনিকে বিয়ে না করলেও আজীবন বন্ধুর মতো সম্পর্ক থাকবে: নুসরাত ফারিয়া

Friday, December 9th, 2022

অনলাইন ডেস্ক: ঘটা করেই রনি রিয়াদ রশিদের সঙ্গে বাগদান সারেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। ২০২০ সালের মার্চে তাদের বাগদান সম্পন্ন হয়। সেসময় তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ভেরিফাইড পেজ থেকে লেখেন, ‘বন্ধুদের ও পরিবারের সমর্থন এবং আশীর্বাদ নিয়ে সাত বছরের সম্পর্কের পূর্ণতা পেয়েছে গত মার্চ মাসে। এখন আমরা এনগেজড।’

করোনার ভিতর ফারিয়া-রনি দুবাই অবকাশ যাপনে একসাথে ঘুরতে যান সেসময় তারা ইন্সটাগ্রামে ছবি প্রকাশ করেন। ২০১৩ সালে তাদের পরিচয় হওয়ার পর ৭ বছর পর তারা বিয়ের সিদ্ধান্ত নেয়। তবে করোনার কারণে বিয়েটা আর করা হয়নি তাদের।

এবার সংবাদমাধ্যমে সাফ জানিয়ে দিলেন তারা বিয়ে করছেন না। সে সেময়কার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও শেয়ার করেন তিনি। সেসময় তিনি জানিয়েছিলেন ডিসেম্বরে ঘটা করেই বসবেন বিয়ের পিড়িতে।

কিন্তু দুইটি ডিসেম্বর পার হলেও বিয়ের দেখা নেই ফারিয়ার। তবে বেশি কিছুদিন ধরেই মিডিয়া পাড়ায় জোর গুঞ্জন ছিল তার বিয়ে নিয়ে। কেন এখনও বিয়ে করেননি তারা।

নিরবতা ভেঙে নুসরাত ফারিয়া জবাব দিলেন বিয়ে না হওয়ার। একটি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন রনি রিয়াদ রশিদকে বিয়ে আর করছেন না তিনি। আপাতত অবিবাহিত থাকবেন তিনি।

কারণ জানতে চাইলে তিনি জানান, ‘এত জানার দরকারটা কী? ঢালিউডে একজন অভিনেত্রী সিঙ্গেল থাকুক। তিনি আরও বলেন , জোর করে বিয়ে ও বাচ্চা নেয়ার দরকার নেই। এখন একটু শান্তিতে থাকতে চান নুসরাত ফারিয়া।

বিয়ে না হওয়ার ব্যাপারে ফারিয়া আরও বলেন, ‘ আমাদের বোঝাপড়া ভালো থাকলেও সবদিক ভেবে বিয়ে না করার সিদ্ধান্ত নিয়েছি। রনির সাথে আমার সম্পর্ক সবসময় বন্ধুর মত থাকবে। আমরা দুইজন বোঝাপড়া করেই এই সিদ্ধান্ত নিয়েছি।’