নোরাকে নিয়ে নতুন অভিযোগ সুকেশের

Tuesday, January 24th, 2023

বিনোদন ডেস্ক : বলিউড আইটেম গার্ল খ্যাত নোরা ফাতেহির বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ করেছেন সুকেশ চন্দ্রশেখর। ২০০ কোটি টাকা তছরুপের অভিযোগে সুকেশ বর্তমানে দিল্লির ম্যান্ডলি জেলে রয়েছেন।

সম্প্রতি দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে কনম্যান সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে সরব হন ‘দিলবর’ খ্যাত বলিউড অভিনেত্রী নোরা। নিজের গোপন জবানবন্দিতে অভিনেত্রী জানান, ‘বান্ধবী হওয়ার পরিবর্তে বিলাসবহুল গাড়ি-বাড়ির প্রতিশ্রুতি দিয়েছিল সুকেশ’।

আদালতে জবানবন্দিতে নোরার দাবি, পিঙ্কি ইরানির মাধ্যমে তাঁর যোগাযোগ হয় সুকেশের সঙ্গে। তিনি চিনতেন না সুকেশকে, তাঁর সঙ্গে কখনও সামনাসামনি আলাপ বা ব্যক্তিগত সম্পর্ক ছিল না তাঁর।

সুকেশের পাল্টা দাবি, এখন নোরা গল্প বুনছেন। এসব অভিযোগ ভিত্তিহীন। আইন ও ইডির হাত থেকেই বাঁচতেই এত কিছু বলছেন ‘দিলবর গার্ল’।

উল্টো নোরার নিয়ে একের পর এক বিস্ফোরক সব অভিযোগ সামনে এনেছেন সুকেশ। দিন কয়েক আগেই সুকেশ জানান, বলিউড অভিনেত্রী নোরা ফতেহি সব সময় জ্যাকলিন ফার্নান্ডেজকে ঈর্ষা করতেন।

এবার সুকেশের দাবি, তাঁর কাছ থেকে মোটা টাকা নিতেন নোরা। সেই টাকায় নিজের পরিবাররে জন্য মরোক্কোতে বাড়িও কেনেন অভিনেত্রী।

সুকেশ জানান, জ্যাকলিনের বিরুদ্ধে নোরা প্রতিনিয়ত ‘মগজধোলাই’ করতেন। নোরা চাইতেন, জ্যাকলিনকে ছেড়ে সুকেশ যেন তাঁর সঙ্গে ডেট করেন।