৩০ হাজার ক্রিস্টালে অদ্ভুত সাজ মডেলের

Tuesday, January 24th, 2023

বিনোদন ডেস্ক : ফ্রান্সের প্যারিসে স্কেপারেল্লি ফ্যাশন শোতে নিজেকে অদ্ভুতভাবে সাজিয়ে সকলের নজর কেড়েছেন মার্কিন র‌্যাপার এবং সংগীত শিল্পী ডোজা ক্যাট।

বিনোদন বিষয়ক সাময়িকী ভোগ জানিয়েছে, রোববার (২২ জানুয়ারি) এ গায়িকা ৩০ হাজার স্বভোস্কি ক্রিস্টাল ব্যবহার করে নিজেকে সাজান।মাথার চুল থেকে শুরু করে পা পর্যন্ত পুরো শরীর ক্রিস্টাল দিয়ে আবৃত করেন তিনি। এরপর ফ্যাশন শোতে উপস্থিত হন। তিনি অনুষ্ঠানস্থলে আসা মাত্র সবার নজর তার দিকে চলে যায়। উপস্থিত ফটো সাংবাদিকরা তার ছবি তুলতে থাকেন।

লাল ক্রিস্টালের সঙ্গে মিল রেখে হাতে বুনা উলের তৈরি লাল রঙের স্কার্ট ও লাল জুতা পরেন এই সংগীত শিল্পী ও মডেল।

ডোজা ক্যাটকে এমন উদ্ভুতভাবে সাজাতে সহায়তা করেন তারকা মেকাপ আর্টিস্ট প্যাট ম্যাকগ্রা। তিনি ডোজাকে সাজানোর পর সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করেন। তিনি জানান পুরো বিষয়টি শেষ করতে প্রায় পাঁচ ঘণ্টা সময় লেগেছে। তাকে সাজাতে ব্যবহার করা হয়েছে ৩০ হাজার ক্রিস্টাল।

ইনস্টাগ্রামে মেকাপ আর্টিস্ট প্যাট ম্যাকগ্রা আরেকটি ভিডিও প্রকাশ করেন। সেখানে সাজানোর শুরু থেকে শেষ পুরোটি তুলে ধরা হয়। ভিডিওতে দেখা যায়, ডোজা ক্যাটের মাথা একটি বিশেষ লাল কাপড় দিয়ে ঢেকে দেওয়া হচ্ছে। এরপর তার গায়ে একটি একটি করে ক্রিস্টাল বসানো হচ্ছে।